২৭-ফেব্রুয়ারি-২০২৪
২৭-ফেব্রুয়ারি-২০২৪
Logo
অন্য

সিরাজগঞ্জে ২৩ দিনের শিশু চুরি

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২১-০৩-০৬ ১৬:০২:১৭
...

সিরাজগঞ্জের কামারখন্দে একটি বাড়ি থেকে কাওসার নামের ২৩ দিন বয়সী শিশু চুরির ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে উপজেলার জামতৈল ইউনিয়নের বারাকান্দি গ্রামের নিজ ঘর থেকে শিশুটি চুরি হয় বলে কামারখন্দ থানার ওসি রাকিবুল হুদা জানান। নিখোঁজ কাওসার ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

স্বজনরা জানান, শিশুটিকে নিজ ঘরে রেখে মা ফরিদা খাতুন বাড়ির পেছনে গাছের পাতা ঝাড় দিচ্ছিলেন। পরে ঘরে ঢুকে তিনি শিশুটিকে না দেখতে পেয়ে আশপাশের খোঁজ করেন। কিন্তু শিশুটির কোথাও হদিস মেলেনি।

কামারখন্দ থানার ওসি রাকিবুল হুদা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছি। শিশুটি কিভাবে নিখোঁজ হলো তা খতিয়ে দেখা হচ্ছে এবং উদ্ধার অভিযান শুরু করা হয়েছে।

এর আগে ২৩ ফেব্রুয়ারি দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসা নিতে আসা মাহিম নামের ২৯ দিন বয়সী একটি শিশু চুরির ঘটনা ঘটে। এর ঠিক চারদিন পর ২৭ ফেব্রুয়ারি হাটিকুমরুল গোলচত্বরের শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সামিউল নামে একদিন বয়সী নবজাতক শিশু চুরি হয়। ওই দিন রাতেই সলঙ্গা থানার আলোকদিয়া গ্রামের একটি বাড়ি থেকে দুই শিশুর একটিকে জীবিত অপরটির মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দুটি ঘটনায় আটজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।