০৫-ডিসেম্বর-২০২৩
Logo
ঢাকা

ডিবিতে দোয়া নিতে আসছি: হিরো আলম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২৩-১১-১৬ ১৭:৪০:২১
...

নিজস্ব প্রতিবেদক:

তফসিল ঘোষনার পরদিন অর্থাৎ আজ বৃহস্পতিবার হটাত করেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে এসেছেন কন্টেইন ক্রিয়েটর হিরো আলম।
বিকাল ৩টা ২০ মিনিটের দিকে তিনি মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করে। প্রায় ১ঘন্টা পর সেখান থেকে বেড় হয়ে সাংবাদিকদের কথা বলেন তিনি।
 
আলম বলেন, দোয়া নিতে ডিবি অফিসে এসেছি। আমি প্রতিবারইতো নির্বাচন করলে মাইর খাই। এবারো মাই খাই কিনা রাই অগ্রীম দোয়া নিতে এসেছি।
তিনি বলেন, আপনারা দেখেছেন নির্বাচন কতটুকু সুষ্ঠু হয়। এ পর্যন্ত যত বাড়ই নির্বাচন করেছি ভোট সুষ্ঠু হয়নি। প্রতিবারই নির্বাচন কমিশন আশ্বাস দিয়েছিল ভোট সুষ্টু করার, কিন্তু পারেনি। এবারো বলেছে ভোট সুষ্ঠু হবে। তাই আমি এবারো নির্বাচন করবো। দেখা যাক কতটুকু নির্বাচন সুষ্ঠু হয়।এবারের নির্বাচিনে কঠোর নিরাপত্তা দেওয়াসহ বিভিন্ন বিষয়ে ডিবি প্রধানের সাথে তার কথা হয়েছে বলে জানিয়েছেন।

কোন আসন থেকে নির্বাচন করবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি বগুরা দুই আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করবো।এসময় বিএনপিকে উদ্দেশ্য করে হিরো আলম বলেন, নির্বাচন নিয়ে আপনারা হাজার হাজার লোক দেশে অবরোধ করছেন, মাঠে নেমে আন্দোলন করছেন, হরতাল করছেন, ভাংচুর করছেন আপনাদের কাছে প্রশ্ন আপনারা সবাই নির্বাচনে আসুন। আপনারা হাজার হাজার লোক মাঠে নেমেছেন, নির্বাচনের ভোট কেন্দ্রেতো আপনাদের দেখি না সেই  সময় আপনরা কই থাকেন। ভোটের সময় আমাদের এজেন্ডদের বেড় করে দেওয়া হয় তখন আপনারা কই থাকেন।

আর নির্বাচিন করবো না বলেও আবার কেন নির্বাচনে আসছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আমার নির্বাচনি এলাকার মানুষদের সাথে কথা বলেছি। তারা আমাকে সাহস দিয়েছে, তারা বলেছে দুইবার নির্বাচন করেছি এবারও করতে হবে। তারা বলেছে তুমি আমাদের পছন্দের লোক, তুমি।না দাড়ালে ভোট কাকে দেব। তাই জনগনের কথা চিন্তা করে আবার ভোট করছি।

তফসিল মানেন কিনা এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, দেশের জনগন মানলে আমি কেন মানবো না। যেহেতু সবাই মানছে আমিও মানি।