১৩-জুন-২০২৪
১৩-জুন-২০২৪
Logo
ঢালিউড

আবারো সিনেমা দেখতে পারলে লাখ টাকা পুরস্কারের ঘোষণা জাজের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২৪-০৩-১৯ ১৯:৫৮:৪৭
...

সিনেমার প্রচারে আবারো অর্থ পুরস্কারের ঘোষণার পথে হাঁটল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এর আগে ‘জ্বীন’ সিনেমা মুক্তি দিয়ে প্রচারের অংশ হিসেবে লাখ টাকা পুরস্কার জেতার ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

যে ঘোষণাতে বলা হয়েছিল, সিনেমা দেখার সময় ভয়ের কারণে কোনো দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী থাকবে না। হলের বাইরে একটি অ্যাম্বুলেন্স থাকবে। সম্পূর্ণ সিনেমা দেখতে না পারলে হলের ভাড়া ও অ্যাম্বুলেন্স ভাড়া দিতে হবে। সম্পূর্ণ সিনেমা দেখতে পারলে কিছুই দিতে হবে না; জাজ উল্টো নগদ ১ লাখ টাকা দেবে। একই সঙ্গে কোকাকোলা, নাস্তা খাওয়াবে বা দিয়ে দেবে প্রতিষ্ঠানটি।

আবারও একই ঘোষণা দিয়েছে এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। এবারও ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা: জ্বীন-২’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার দেবেন বলে জানিয়েছে জাজ। তবে এবার সিনেমা দেখতে হবে জাজের স্টুডিওতে, অন্য কোনো মাল্টিপ্লেক্সে না।

এদিকে, প্রতিষ্ঠানটির দাবি, এবারও সত্য কাহিনি নিয়ে তৈরি হয়েছে মোনা: জ্বীন-২। জামালপুরে এক বাড়িতে জিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে মাদ্রাসাকে ভাড়া দেন। কিন্তু মাদ্রাসার ছাত্র ও শিক্ষক জিনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জিন কেন উৎপাত করছে? সে কী চায়? সে কি কারো ক্ষতি করছে? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে সিনেমার গল্প।

এতে অভিনয় করেছেন সদ্য প্রয়াত আহমেদ রুবেল। এই সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, এই সিনেমাটিও এ অভিনেতাকে উৎসর্গ করা হয়েছে।

‘মোনা: জ্বীন-২’র নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।