১৩-জুন-২০২৪
১৩-জুন-২০২৪
Logo
সারাদেশ

রাজধানীতে সড়কে ঝরলো ২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিতঃ ২০২২-০৯-২৪ ১৬:৫১:১৬
...

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।  বৃহস্পতিবার রাতে বাসাবো ফ্লাই ওভারের নিচে এক নারী এবং পলাশীর মোড়ের পাশে বুয়েটের সামনে এক পুরুষ নিহত হন।  মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

পুলিশ জানিয়েছে, রাজধানীর বাসাবো ফ্লাইওভারের নিচে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় ৩৫ বছর বয়সী মরিয়ম আক্তার নিহত হন।  বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকের এ ঘটনায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়।  কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের ভাই মো. সোবাহান মিয়া বলেন, আমার বোন গ্রামের বাড়ি থেকে ঢাকায় বেড়াতে আসে।  পরে রাত ৯টার দিকে আমার মাকে দেখার জন্য উত্তরার বাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।  বসাবো ফ্লাইওভারের নিচে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী গাড়ি আমার বোনকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। 

এ ছাড়া পলাশীর মোড়ে বুয়েটের সামনে একটি ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী ৩৮ বছর বয়সী মো. সোহেল।  দুর্ঘটনায় ৪০ বছর বয়সী মোহাম্মদ সালাউদ্দিন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে।  দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হলে রাত সোয়া ৩টার দিকে সোহলেকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

তাদের উদ্ধার করে হাসপাতালে আনা আনসার সদস্য মো. সামিউল বলেন, আমাদের ডিউটির সময় বুয়েট মোড়ের পাশে দাঁড়িয়ে ছিলাম।  তখন একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে চাপা দেয়।  এসময় ট্রাক ফেলে রেখে চালক দ্রুত পালিয়ে যায়।  পরে দুজনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক সোহেলকে মৃত বলে জানান।  আহত মোহাম্মদ সালাউদ্দিন চিকিৎসাধীন। 

নিহতের মামাতো ভাই দেলোয়ার হোসেন বলেন, সোহেল নারায়ণগঞ্জের বন্দর উপজেলার রুস্তমপুর গ্রামের রওশন আলীর ছেলে।  আমি শুধু এটুক জানি, সোহেল এবং সালাউদ্দিন ঝুট ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসাবো ফ্লাইওভারের নিচে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে।  বুয়েটের সামনে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহত ও একজন আহত হয়েছেন।  ময়নাতদন্তের জন্য দুটি মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।  শাহবাগ থানা পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।