১৩-জুন-২০২৪
১৩-জুন-২০২৪
Logo
খুলনা

কুড়িকাহুনিয়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশু কন্যার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২৩-০৯-১২ ১৯:১৭:৩৫
...

সাতক্ষীরা প্রতিনিধি: 

সাতক্ষীরার আশাশুনিতে পুকুরের পানিতে ডুবে দুই মেয়ে শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার কুড়িকাহুনিয়া গ্রামে এঘটনা ঘটে। মারা যাওয়া শিশুরা হলো,আলম হাওলাদারের মেয়ে আনিকা সুলতানা (০৫) ও ওহিদুল মোড়লের মেয়ে জান্নাতুল নাইম (০৫)। তারা দুজনই তালতলা বাজারের করিমুন্নেসা কিন্ডার গার্টেনের শিশু ওয়ানের ছাত্রী।

প্রতাপনগর ইউপি চেয়ারম্যান হাজী আবু দাউদ পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে জানান, মঙ্গলবার সকালে বিদ্যালয়ে গিয়েছিল আনিকা ও জান্নাত। স্কুল থেকে ফিরে বাড়ির পাশে পুকুরের পাড়ে মায়ের দেওয়া পিঠা খাচ্ছিল জান্নাত ও আনিকা। এরই মধ্যে লোক চক্ষুর অন্তরালে পুকুরের পানিতে ডুবে যায় তারা। এদিকে দীর্ঘসময় তাদের না পেয়ে খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা। একপরযায়ে স্থানীয় ওহিদুল নামের এক কিশোর পুকুরে গোসল করতে যেয়ে আনিকাকে ভাসতে দেখে। তার চিৎকারে অন্যরা এগিয়ে এসে আনিকাকে উদ্ধার করতে গেলে জান্নাতের মরদেহের স্পর্শ পায় উদ্ধারকারীরা। উদ্ধারের পরপরই তাদেরকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারী জানান, ঘটনাটি শুনেছি। খুবই দুঃখজনক এটি। অভিভাবকদের আরো বেশি সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।