১৩-জুন-২০২৪
১৩-জুন-২০২৪
Logo
বলিউড

স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নিয়ে বড় ঘোষণা করণের

বিনোদন ডেস্ক:
প্রকাশিতঃ ২০২৪-০৪-০২ ১৪:০২:১০
...

বলিউডের জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহর। তার নির্মিত ও প্রযোজিত অসংখ্য হিট সিনেমা রয়েছে। করণের পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের অভিষেক হয়েছিল বলিউডে। মুক্তির পর বক্স অফিসেও দারুণ সফলতা পায় সিনেমাটি।

পরবর্তীতে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার দ্বিতীয় কিস্তিতে টাইগার শ্রফকে নিয়ে আসেন করণ। আর সেই সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া। এই সিনেমাটি নির্মাণ করেছিলেন পুনিত মালহোত্রা।

এবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নিয়ে বড় ঘোষণা দিলেন করণ। সিনেমাটির তৃতীয় কিস্তি ওয়েব সিরিজ হিসেবে তৈরি হবে বলে জানা গেছে।

রোববার (৩১ মার্চ) একটি চলচ্চিত্র উৎসবে এই খবরটি প্রকাশ্যে আনেন ধর্মা প্রোডাকশনসের কর্ণধার।

এ প্রসঙ্গে করণ বলেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র ওটিটি সংস্করণটি পরিচালনা করবেন রিমা মায়া। পুরোপুরি তার দৃষ্টিভঙ্গি থেকেই নির্মিত হবে সিনেমাটি। সেখানে আমি নাক গলাতে চাই না।

এদিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ নির্মাণের খবর প্রকাশ্যে আসতেই সিনেমায় কোন কোন অভিনেতা থাকবেন, ইতোমধ্যে সেটা নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে নানান জল্পনা। তবে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল— পার্ট থ্রিতে অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর থাকতে পারেন।

যদিও সিরিজটি নিয়ে এখনও নির্মাতাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। তবে বলিউডের অনেকেরই ধারণা— এই সিরিজের মাধ্যমেও আবারও রুপালি পর্দায় তারকা সন্তানদের সুযোগ দিতে যাচ্ছেন করণ।

সূত্র : আনন্দবাজার

/আসিফ