১৪-জুলাই-২০২৪
১৪-জুলাই-২০২৪
Logo
রাজনীতি

উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে-মেয়র টিটু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২৩-০৬-২২ ১১:২২:৫৫
...

ময়মনসিংহ ব্যুরো: বুধবার বেলা ১১ টায় ২৭ নং ওয়ার্ডে চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সময় মেয়র আকুয়া মোড়ল পাড়া হাবুন বেপারী মোড় হতে পূবের মোড়ল বাড়ী, আকুয়া মোড়ল বাড়ী হতে আকুয়া নয়া পাড়া খালপাড়, আকুয়া নয়াপাড়া হতে মোড়ল বাড়ী মসজিদ, আকুয়া মোড়ল বাড়ী মসজিদ হতে সচিবের বাড়ী, আকুয়া মোড়লপাড়া প্রভৃতি এলাকার চলমান কার্যক্রমসমূহ পরিদর্শন করেন মেয়র।
উল্লেখ্য, সড়ক ও ড্রেন নির্মাণে ২৭ নং ওয়ার্ডে বর্তমানে প্রায় ৪৫ কোটি টাকার উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্পের আওতায় চলমান কার্যক্রমের মধ্যে বর্তমানে প্রায় ৭০০ কোটি টাকার কাজ চলমান রয়েছে।
পরিদর্শনকালে মেয়র বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে বিপুল উন্নয়ন কার্যক্রম চলছে। করোনা মহামারী এবং রাশিয়া—ইউক্রেন যুদ্ধ না এলে চলমান এসব কাজ অনেক আগেই সম্পন্ন হত। সড়ক ও ড্রেনের কাজগুলো সম্পন্ন হলে সিটিতে যোগাযোগ অবকাঠামোর বৈপ্লবিক পরিবর্তন ঘটাবে এবং জলাবদ্ধতার অবসান ঘটবে। জলাবদ্ধতা নিরসনে সমস্ত সিটি কর্পোরেশনকে একটি নেটওয়ার্কের আওতায় আনা হচ্ছে। এ সময় তিনি চলমান কাজগুলোর জন্য সাময়িক নাগরিক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন এবং নাগরিকবৃন্দকে ধৈর্য ধরার আহবান জানান।
পরিদর্শনকালে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শামসুল হক, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।