১৩-জুন-২০২৪
১৩-জুন-২০২৪
Logo
বলিউড

নেটফ্লিক্সে ‘জাওয়ান’ বিক্রি হলো ২৫০ কোটি রুপিতে

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিতঃ ২০২৩-০৯-১৪ ১৫:৪৮:২১
...

বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে শাহরুখ খানের ‘জাওয়ান’। ভারতীয় সিনেমার ইতিহাসে ওটিটি প্ল্যাটফর্মে এবার সর্বোচ্চ মূল্যে বিক্রি হয়েছে জাওয়ান সিনেমার স্বত্ব। নভেম্বর মাস থেকেই ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি দেখা যাবে। খবর হিন্দুস্তান টাইমসের।

মূলত, জাওয়ান মুক্তির আগে থেকেই স্বত্ব কেনার জন্য লড়াইয়ে নামে বেশ কয়েকটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। আর তাতে শেষ পর্যন্ত নেটফ্লিক্স জয়ী হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, জাওয়ান কিনতে নেটফ্লিক্সের গুনতে হয়েছে ২৫০ কোটি রুপি। টাকার অঙ্কে যা প্রায় ৩৩০ কোটি। এর আগে ভারতীয় সিনেমার ইতিহাসে ওটিটি প্ল্যাটফর্মে সর্বোচ্চ মূল্য বিক্রি হয়েছিল ‘কেজিএফ ২’। যা কিনতে অ্যামাজন প্রাইম ভিডিওর গুণতে হয়েছিল ৩২০ কোটি রুপি। আর এখন সবকিছুকে ছাপিয়ে জাওয়ান এখন বলিউড সিনেমার ইতিহাসে সর্বোচ্চ মূল্যে বিক্রিত সিনেমা।

জাওয়ান মুক্তির বিষয়ে নেটফ্লিক্স এখনও কোনো অফিসিয়াল ঘোষণা দেয়নি। তবে আশা করা হচ্ছে, আগামী নভেম্বরে সিনেমাটি নেটফ্লিক্সে দেখতে পাবেন দর্শকরা।

এর আগে, ৭ সেপ্টেম্বর সারাবিশ্বে মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জাওয়ান’। এরইমধ্যে ছয় দিনের ব্যবধানে ৬০০ কোটি রুপি ঘরে তুলেছে সিনেমাটি।